Shathi's lifestyles

Shathi's lifestyles আসসালামু আলাইকুম

19/07/2026

🥲

আজকে আমাদের এক কাছের মানুষের কথা শেয়ার করি,, আমার বাবুকে নিয়ে ১.৫ বছর ধরে এত দৌড়াদৌড়ি করছি উনি একদিনও কল করে জিজ্ঞেস করে...
07/07/2026

আজকে আমাদের এক কাছের মানুষের কথা শেয়ার করি,, আমার বাবুকে নিয়ে ১.৫ বছর ধরে এত দৌড়াদৌড়ি করছি উনি একদিনও কল করে জিজ্ঞেস করে নাই যে কি অবস্থা বা বাচ্চার চিকিৎসা চালাচ্ছো কিভাবে বা কোনো সান্ত্বনা দেওয়ার জন্য ও না কিন্তু কিছুদিন আগে নিজে বিপদে পরে আমাদের কাছে আসছে, তারপর যখন জিজ্ঞেস করলো কিভাবে কি করছি তখন সব বলা হয় তার কিছুদিন পরে আমার হাসবেন্ড ফেসবুকে পোস্ট করে যে দেশের বাহিরে গিয়ে আমরা বাবুর চিকিৎসা চালাতে চাচ্ছি সে পোস্ট দেখে তখন উনি কল দিয়ে কি বলে জানেন😓 তোমাদের না টাকা নেই তাহলে কিভাবে বাহিরে যাওয়ার চিন্তা করো,, এটা কি ধরনের কথা বলেন একে তো আপনি কাছের মানুষ হয়েও কোনো খবর নেন না হঠাৎ এই প্রশ্ন করার জন্য কোত্থেকে চলে আসলেন? এই পর্যন্ত যেহেতু সব করতে পেরেছি আল্লাহ সহায় হলে বাকিটা ও পারবো ইনশাআল্লাহ

06/07/2026

২য় অপারেশনের পরে করা ভিডিও টা দেখলে এত কষ্ট লাগে আমার সন্তান কতকিছু সহ্য করতেছে আল্লাহ সব জানে সবাই আমার বাচ্চার জন্য দোয়া করবেন।
এবং আমাদেরকে সাহায্য করতে এগিয়ে আসুন

ডোনেশনের তথ্য

ব্যাংক একাউন্ট
১/ ইসলামী ব্যাংক মোঘলটুলি উপশাখা,কুমিল্লা।
20506730200134113
মোঃ শরীফুল ইসলাম।

২/ ডাচ বাংলা ব্যাংক,চকবাজার শাখা কুমিল্লা।
1411580051545
মোঃ শরীফুল ইসলাম।

৩) বিকাশ: 01617675643

৪) নগদ: 01617675643







কিছু ডাক্তারের ব্যবহার এত জঘন্য যা বলার মতো না, টাকা ছাড়া কিছুই বুঝে না, টাকা পেলে একটা কথা বলেই শেষ ঐ কথা টা যে পেশেন্ট...
05/07/2026

কিছু ডাক্তারের ব্যবহার এত জঘন্য যা বলার মতো না, টাকা ছাড়া কিছুই বুঝে না, টাকা পেলে একটা কথা বলেই শেষ ঐ কথা টা যে পেশেন্টের লোকের উপর দিয়ে ঝড় তুলে দেওয়ার মতো একটা কথা সেটাও তারা ভাবনা চিন্তা ও করে না,,আমার ছেলেটা অসুস্থ না হলে মনে হয় এসকল মানুষরুপী পশু গুলোকে দেখতে পেতাম না,,আজকে আমার বেবির অনকোলজিস্ট কে হোয়াটসঅ্যাপে ব্লাড রিপোর্ট পাঠায় উনি সিন ও করে সাথে সাথে কিন্তু কোনো উত্তর দেয় না রাতে তাদের ম্যানেজার কে কল দেই তখন উনি বিকাশ পেমেন্ট করতে বলে তারপর পেমেন্ট করার সাথে সাথে উত্তর দেয় আর বলে ইনফেকশন কিছু টা আছে প্লাটিলেট ও কম তখন আমি বললাম এখন কি কোনো মেডিসিন দিতে হবে নাকি করবো? তখন উত্তর আসে বাচ্চাকে নিয়ে আসুন দেখে ঔষধ দিবো এই সামান্য কথাটার জন্যও ফি নিতে হয়?? মানুষের মধ্যে কি নূন্যতম মায়া বোধ ওকাজ করে না বা দয়া? দিন দিন মানুষ গুলো অমানুষে পরিণত হচ্ছে,, হয়তো অনেকেই বলবেন অনলাইন হোক বা অফলাইন টাকা তো লাগেই,, আমিও জানি টাকা লাগপ ইমার্জেন্সি বলেও একটা কথা আছে দুপুরে মেসেজ দিছি রাতে ১১ টার পরে টাকা দেওয়ার পরে উত্তর পেয়েছি এর মধ্যে কিছু হয়ে গেলে তখন কি হতো??ক্যান্সার পেশেন্ট কে সবাই চিকিৎসা দিতে পারে না তাও আবার বাচ্চাদের কে,, এই রোগ যে কত টা ব্যয়বহুল হয় যাদের আছে তারাই জানে,, আল্লাহ সকলকে হেদায়েত দান করুক।।

অনেকেই বলছেন আমার বাচ্চাকে দেশের বাহিরে নিয়ে যেতে অর্থের সমস্যা না থাকলে এতদিনে আমরা নিয়ে যেতাম,,সবাই যদি আমাদেরকে সাহায...
03/07/2026

অনেকেই বলছেন আমার বাচ্চাকে দেশের বাহিরে নিয়ে যেতে অর্থের সমস্যা না থাকলে এতদিনে আমরা নিয়ে যেতাম,,সবাই যদি আমাদেরকে সাহায্য করেন আমরা মাশরীফকে নিয়ে দেশের বাহিরে গিয়ে উন্নত চিকিৎসা করাতে পারবো।সবাই এগিয়ে আসুন অর্থ সহায়তা করতে না পারলেও পোস্ট টি শেয়ার করুন জেনো বিত্তবান শ্রেণির মানুষেরা দেখে আমাদেরকে সাহায্য করতে পারে।।

ডোনেশনের তথ্য

ব্যাংক একাউন্ট
১/ ইসলামী ব্যাংক মোঘলটুলি উপশাখা,কুমিল্লা।
20506730200134113
মোঃ শরীফুল ইসলাম।

২/ ডাচ বাংলা ব্যাংক,চকবাজার শাখা কুমিল্লা।
1411580051545
মোঃ শরীফুল ইসলাম।

৩) বিকাশ: 01617675643

৪) নগদ: 01617675643

১ম হাতের ক্যানোলা গত ৪ দিন আগে করেছে ইনজেকশন পেতে পেতে এটা ফুলে ক্যানোলা নষ্ট হয়ে গেছে হাতেও ব্যথা আছে সারাক্ষণ কান্না ক...
28/06/2026

১ম হাতের ক্যানোলা গত ৪ দিন আগে করেছে ইনজেকশন পেতে পেতে এটা ফুলে ক্যানোলা নষ্ট হয়ে গেছে হাতেও ব্যথা আছে সারাক্ষণ কান্না কাটি করছে,, কিছুক্ষণ আগে আবার ২য় হাতে ক্যানোলা করিয়েছি 😓

অনকোলজিস্ট বললো আগে রেডিও থেরাপি দিতে হবে তারপর কেমো থেরাপি শুরু হবে।। উনি একজন রেডিও থেরাপির ডাক্তারের কাছে পাঠালো তারপ...
27/06/2026

অনকোলজিস্ট বললো আগে রেডিও থেরাপি দিতে হবে তারপর কেমো থেরাপি শুরু হবে।। উনি একজন রেডিও থেরাপির ডাক্তারের কাছে পাঠালো তারপর সিমুলেশন এবং আরে কিছু পরীক্ষা নিরীক্ষার পরে রেডিও থেরাপি শুরু হলো এর মাঝে ও অনেক ঝড় ঝাপটা সহ্য করলাম। অনেক কষ্টে ৩০ টা রেডিও থেরাপি শেষ করা হলো তারপর আবারও ২১ দিন পরে MRI করতে বলা হয় তারপর কেমো থেরাপি শুরু করবে।।২১ দিন পরে MRI করে জানতে পারলাম ব্রেইনের ২ টা টিউমার থেকে ১.২ যেটা ছিলো সেটা আর নেই তবে ৩.৫ যেটা সেটা ৩.৪ এ এসেছে এর সাথে খুব দুঃখের বিষয় ও অকল্পনীয় ছিল আরেকটা নিউজ যেটা শোনে পুরোপুরি ভেঙে পড়েছি সেটা হলো ওর বর্ন মেরুতে ২ টা টিউমার ধরা পড়েছে।। অনকোলজিস্ট আমাদেরকে ২ টা অপশন দেয় ১ আমরা ওর চিকিৎসা বন্ধ করে দিতে পারি আর ২য় আমাদের মনের শান্তনার জন্য চেষ্টা করতে পারি 😭আমি কিছুক্ষণ চুপ থেকে বললাম ১% চান্স থাকলেও আমি চেষ্টা করবো আপনি চিকিৎসা শুরু করেন তবে ওরাল কেমো দিবেন উনিও রাজি হয় এর মধ্যে আমরা বিভিন্ন জায়গায় যোগাযোগ করছি আর্থিক সহায়তা পেলে আমরা ইন্ডিয়া গিয়ে পিডিয়াট্রিক্স অনকোলজিস্ট দেখাবো।।এজন্য বিভিন্ন জায়গায় আমি সহায়তা চাচ্ছি যে যা পারেন আমার সন্তানকে বাচাতে সাহায্য করুন।। আপনাদের একটা সাহায্যে হয়তো বেচে যাবে আমার সন্তান।।১৪ দিন ওরাল কেমো চলার পর ওর জ্বর, বমি,পেট খারাপ শুরু হয় এজন্য বর্তমানে আমরা ধানমন্ডি শংকর বাস স্ট্যান্ডের পাশে আহমেদ মেডিকেলে ভর্তি গত ৪ দিন ধরে।। সবাই দোয়া করবেন আমার বাবুর জন্য এবং এগিয়ে আসুন নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্য করুন 🙏

মাশরীফের মা
সাথী আক্তার

ডোনেশনের তথ্য

ব্যাংক একাউন্ট
১/ ইসলামী ব্যাংক মোঘলটুলি উপশাখা,কুমিল্লা।
20506730200134113
মোঃ শরীফুল ইসলাম।

২/ ডাচ বাংলা ব্যাংক,চকবাজার শাখা কুমিল্লা।
1411580051545
মোঃ শরীফুল ইসলাম।

৩) বিকাশ: 01617675643

৪) নগদ: 01617675643

২০২৫ এ জানুয়ারি মাসের ১৮ তারিখ আমার বাচ্চার ব্রেইন টিউমার  ১ম অপারেশন করা হয়! টিউমারের অংশ যখন টেস্ট করে ক্যান্সারের জীব...
27/06/2026

২০২৫ এ জানুয়ারি মাসের ১৮ তারিখ আমার বাচ্চার ব্রেইন টিউমার ১ম অপারেশন করা হয়! টিউমারের অংশ যখন টেস্ট করে ক্যান্সারের জীবাণু পায় তখন কেমো থেরাপি দেওয়ার কথা বলে পর ৩ টা কেমো পেয়েছে,, ঐ বছর ই ওর গুরুতর অসুস্হ্য হওয়ার কারণে আমরা ডাক্তারের পরামর্শে MRI করাই,, তারপর আবার ও টিউমার ব্যাক আসছে বলে জানায় তাও ২ টা টিউমার মানে এটা ছড়িয়ে যাচ্ছে আমাদেরকে ডাক্তার সাজেস্ট করলো ২য় অপারেশন করানোর জন্য আমরা আবারও মানুষিক ও আর্থিক ভাবে প্রস্তুতি নিয়ে ২য় অপারেশন করিয়েছি ২০২৫ এ ডিসেম্বর মাসের ১৫ তারিখ তবে অপারেশন সাকসেসফুলি হয়েছে বলে আমাদেরকে জানানো হয়েছে। টিউমার পুরো বের করে ফেলেছে। আমরা একটু স্বস্তি পেলাম এই ভেবে যে অপারেশন আলহামদুলিল্লা ভালো তবে একটু ঘটকা লাগলো ১ম অপারেশন টা যখন হয়েছে তখন ৭/৮ ঘন্টা সময় লেগে বিপি শান্ট ও ১ টি টিউমার অপারেশনে কিন্তু ২য় অপারেশনে ২/৩ ঘন্টা সর্বোচ্চ লেগেছে তাও নিজেকে বুঝ দিলাম হয়তো তারা দ্রুত কাজ করেছে,, যেহেতু বাবুর মাথা ব্যান্ডেজ ছিলো তাই আমরা কিছু বুঝতে পারছিলাম না যে সেলাইয়ের জায়গায় কোনো সমস্যা হয়েছে কি না,, কিন্তু বাবুকে কোলে নিতে গেলে আমার হাত অপারেশনের ঐখানে লাগলে বুঝতে পারলাম নরম থলে জাতীয় কিছু লাগছে ডাক্তার কে বললে উনি বললো কিছু না এটা ঠিক ই আছে কিন্তু কেনো জানি নিজেকে বুঝাতে পারছিলাম না ৫ দিন পরে যখন ড্রেসিং করানোর জন্যে ব্যান্ডেজ খুললো আমি সামনে ছিলাম দেখলাম সেলাইয়ের অংশ টা প্রচুর ফুলে আছে একদম নরম তুলতুলে আমি ভয়ে কান্না করে দিয়ে জিজ্ঞেস করলাম এটা কি উনি আমাকে বললো কই কি? এখানে কিছু না,,মেজর অপারেশন হয়েছে আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।। আমার হাসবেন্ড কে বললে সেও বললো ডাক্তার যেহেতু বলেছে তাহলে ঠিক হয়ে যাবে।। আমরা বাসায় চলে গেলাম ৭ দিন পরে ব্যান্ডেজ খুলে ফেলতে বলা হলো আমাদেরকে।। বাসায় যাওয়ার ১ম দিন ভালোই ছিলো সমস্যা শুরু হলো ২য় দিন থেকে ওর পুরো শরীরে পানি নেমে গেল খিচুনি দিচ্ছিলো বার বার ডাক্তার কে নক দিলে আমাদেরকে ট্রিটমেন্ট দিচ্ছিলো মোবাইলেই তো এভাবে ৭ দিন কাটলো।। এভাবে ব্যান্ডেজ খোলার দিন আসলো, ব্যান্ডেল খুলে আমি ভয়ে জমে গিয়েছিলাম ওর ব্যান্ডেজ করা পুরো অংশে পানির থলের মতো হয়ে গিয়েছে মানে অপারেশনের সময় শান্টে সমস্যা হয়ে ব্লক হয়ে গেছে সেটা আমাদেরকে তখন জানায় আবারও দ্রুত ঢাকা ব্যাক করি হসপিটালে ভর্তি করাই,, তারপর ১০/১৫ দিন চিকিৎসা করে মোটামুটি সুস্থ হয় বাসায় যাওয়ার আগে আমি জেদ করেই CT Scan করাই রিপোর্টে আসে ২ টা টিউমার ই একি অবস্থায় আছে তবে অপারেশনের আগে ছিলো ৩.৮ /১.৫
অপারেশনের পরে হয়েছে ৩.৫/১.২ এখন কথা হলো তাহলে তারা ৪ লাখ টাকা অপারেশনের জন্য যে নিলো কি অপারেশন করলো বলুন তো আপনারা।।তারপর ডাক্তারের কাছে গেলে উনি কি যুক্তি দিলো শোনবেন? উনি বললোআমরা পুরো টা বের করে ফেলেছি এটা আবার ব্যাক করেছে,, ২১/ ২৮ দিনে এগুলো এত বড় হয়ে গেলো?? যেকোনো ডাক্তার শোনলেই বলছে এত দ্রুত গ্রো করা ইম্পসিবল অপারেশনেই ঘাটতি ছিলো,, যাই হোক এসব ফেইস করে অনেক ঝামেলার পর অনকোলজিস্টের কাছে যাই,,,,

মাশরীফের মা
সাথী আক্তার

ডোনেশনের তথ্য

ব্যাংক একাউন্ট
১/ ইসলামী ব্যাংক মোঘলটুলি উপশাখা,কুমিল্লা।
20506730200134113
মোঃ শরীফুল ইসলাম।

২/ ডাচ বাংলা ব্যাংক,চকবাজার শাখা কুমিল্লা।
1411580051545
মোঃ শরীফুল ইসলাম।

৩) বিকাশ: 01617675643

৪) নগদ: 01617675643

আসসালামু আলাইকুম অনেকের হয়তো মনে প্রশ্ন আসতে পারে আমি আমার বাবুর জন্য সাহায্য চেয়েছি আমার বাবুর ভিডিও ও ছবি পোস্ট করেছি ...
27/06/2026

আসসালামু আলাইকুম অনেকের হয়তো মনে প্রশ্ন আসতে পারে আমি আমার বাবুর জন্য সাহায্য চেয়েছি আমার বাবুর ভিডিও ও ছবি পোস্ট করেছি হঠাৎ কেনো ভিডিও ও ছবি ডিলিট করে দিলাম? এটা করার একটা কারণ হচ্ছে আমরা যে হসপিটালে ট্রিটমেন্ট নিচ্ছি আমাদের পাশের বেডের একজন আপুর বেবিকে নিয়েও এমন পোস্ট করতো তারা সময়মতো কোনো সাহায্য পায়নি চিকিৎসার অভাবে তাদের বাচ্চা টা মারা গিয়েছে ৩/৪ মাস আগে যদিও এটা আমি জেনেছি আজকে আপুটার সাথে আমার এতদিন কথা হয়নি উনার বেবির পোস্ট কয়েকদিন ধরে দেখতেছি কিছু লোক দিচ্ছে😓আমি ভেবেছিলাম হয়তো তাদেরই মাধ্যম হতে পারে ওরা তাই আপুকে আজকে কল করলাম বাবুর কি অবস্থা জানতে যখন শোনলাম আল্লাহ তাকে জান্নাতের পাখি বানিয়ে দিয়েছেন তখনই শকড হয়ে গেলাম কি বলবো বুঝে উঠতে পারছিলাম না, পরে উনার বোনের সাথেও আমার কথা হয়েছে তাকে বিষয় টা বললে সে আমাকে যেটা বললো সেটা শোনার জন্য মোটেও প্রস্তুত ছিলাম না 😭একটা মৃত বাচ্চার ছবি পোস্ট করে কিছু বেয়াদব ব্যবসা জুড়ে দিয়েছে হয়তো এরকম আরো অনেকের সাথেই হচ্ছে কেউ এদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিচ্ছে না,,এদের জন্য যারা আসল পরিবার তারাই সাহায্য পায় না এবং মৃত মানুষকে নিয়েও ব্যবসা করে।। ভাবতে পারেন বাচ্চাটার মা-বাবার উপর দিয়ে কি যাচ্ছে তার উপরে এগুলো দেখলে কলিজা টা ফেটে যায়।। মনে করেন আপনার ফ্যামিলি পার্সন এই দুনিয়াতে নেই হঠাৎ একদিন তার ছবি আপনার সামনে আসলো তার উপরে লিখা তাকে বাচাতে সাহায্য করুন, তার ছবি দেখেই তো বুক ফেটে যাবে কিভাবে সহ্য করবেন মা- বাবা হলে তো কোনো কথা ই নেই😭 এজন্য আমি আমার বাবুর ভিডিও বা ছবি কিছুই পোস্ট করবো না।। তবে ওর ব্যপারে বিভিন্ন ভিডিওতে শেয়ার করবো ইনশাআল্লাহ। আশা করি আমার সিচুয়েশন টা সবাই বুঝতে পারবেম।।

Address

Cumilla

Website

Alerts

Be the first to know and let us send you an email when Shathi's lifestyles posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share